হাইলাইট
।।ভোটের জন্য বহুরূপী সাজলেও না জানেন রবীন্দ্রনাথ, না জানেন মহাত্মা গান্ধি।।কলকাতা হাইকোর্টের তৃণমূল বিরোধী অবস্থানকে সমর্থন প্রধানমন্ত্রীর।।চরম অটোক্র্যাট মোদি ৮০000 হাজার টাকার ব্যাঙের ছাতা খান।।সুপ্রিম কোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে চরম বিতর্কিত হিন্দু ধর্মের বিজ্ঞাপন।।এই কদর্য রিমেক ভাজপাকেই মানায়।।প্রধানমন্ত্রীর পদ ব্যবহার করে বিজেপির প্রচার করছেন মো।।ভাজপা প্রার্থী হিরণের ডক্টরেট ডিগ্রি জাল।।বিজেপির দিকে ভোট সুইং হবে না, মোদিকে চ্যালেঞ্জ, দম থাকলে আমার সঙ্গে মুখোমুখি বিতর্ক সভায় বসুন।।থেকে যাওনা গো।।মমতার তরুণ তুর্কি দেবাংশু নীল ঘোড়ায়।।সর্বত্র ভাজপা হারছে, না হলে বলে জগন্নাথদেবও মোদির ভক্ত।।বিজেপির একটা বুথে মদ খাওয়ার খরচ ৫০০০ টাকা।।৬ মাসের মধ্যে শুরু হবে ঘাটাল মাস্টারপ্ল্যানের কাজ।।পুরুলিয়ায় মোদির মঞ্চে ভারত সেবাশ্রমের সাধু।।১ মের বদলে ১ এপ্রিল থেকে ডিএ দেওয়ার সিদ্ধান্ত
৩৬৫ দিন Exclusive
Avinash

ভোটের জন্য বহুরূপী সাজলেও না জানেন রবীন্দ্রনাথ, না জানেন মহাত্মা গান্ধি

ভোটের শেষ লগ্নে মোদিবাবুর মত, গান্ধি সিনেমা তোলা না হলে সারা বিশ্ব গান্ধির নামও জানত না ৩৬৫ দিন। ১০ অগাস্ট ২০০৭ : দক্ষিণ আফ্রিকার মানুষের

Read More »
৩৬৫ দিন Exclusive
Avinash

কলকাতা হাইকোর্টের তৃণমূল বিরোধী অবস্থানকে সমর্থন প্রধানমন্ত্রীর

রাজ্যসঙ্গীত গাইতে গিয়ে পদে পদে হোচট খেলেন মোদী ৩৬৫দিন। কলকাতা হাইকোর্টের তৃণমূল বিরোধী রায়কে সমর্থন প্রধানমন্ত্রীর। মঙ্গলবার সপ্তম দফার নির্বাচনের প্রচারে বাংলায় এসে তৃণমূল বিরোধী

Read More »
৩৬৫ দিন Exclusive
Avinash

চরম অটোক্র্যাট মোদি ৮০000 হাজার টাকার ব্যাঙের ছাতা খান

মোদির স্বৈরতান্ত্রিকত আচরণের বিরুদ্ধে মমতার গর্জন ৩৬৫ দিন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি লাঞ্চের খরচ প্রায় চার লক্ষ টাকা। উনি যে ব্যাঙের ছাতা বা মাশরুম খান সেটি

Read More »
৩৬৫ দিন Exclusive
Avinash

সুপ্রিম কোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে চরম বিতর্কিত হিন্দু ধর্মের বিজ্ঞাপন

এবার ঘোমটার আড়ালে ভাজপার খ্যামটা নাচ,নিউজ মিডিয়া ছেড়ে সোশাল মিডিয়ায় বিপুল টাকা ঢেলে ৩৬৫ দিন। মোদী হ্যায় তো মুমকিন হ্যায়! তার জেরে জাতীয় নির্বাচন কমিশন

Read More »
৩৬৫ দিন Exclusive
Avinash

এই কদর্য রিমেক ভাজপাকেই মানায়

গৌতম ঘোষের ধিক্কার গৌতম ঘোষ। ৩৬৫ দিন। সত্যজিৎ রায়ের হীরক রাজার দেশে ছবিকে ,তার সংলাপকে, সেটকে এবং চরিত্রদের বিকৃত করে যে রাজনৈতিক বিজ্ঞাপন বিজেপি নির্মাণ

Read More »
৩৬৫ দিন Exclusive
Avinash

প্রধানমন্ত্রীর পদ ব্যবহার করে বিজেপির প্রচার করছেন মো

মমতার গর্জন, বিজ্ঞাপনেও লিখছে প্রধানমন্ত্রীর রোড শো ৩৬৫ দিন। আগামীকাল মঙ্গলবার প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির রোড শো উত্তর কলকাতায়। নির্বাচন চলাকালীন প্রধানমন্ত্রীর ব্যাচ লাগিয়ে এই রোড

Read More »
Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Email
Print

চমকাইতলা, আরামবাগে সিপিএম খুন করে সুড়ঙ্গ খুঁড়ে ডেডবডি পাচার করত

আরামবাগে আমার প্রার্থী মিতালী উচ্চশিক্ষিত একটানা দলের কাজ করে, ওকে গ্রহণ করুন

৩৬৫ দিন। পঁচিশে বৈশাখের শুভ লগ্নে বুধবার হুগলি জেলার আরামবাগ ও বলাগরে দুটি জনসভা করেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা। এদিন আরামবাগের কাশিপুর মাঠের স্টেজ এবং হুগলির বলাগড়ের স্টেজে উঠেই রবীন্দ্র মূর্তিতে মাল্যদান করেন মুখ্যমন্ত্রী। জনসভা থেকে মুখ্যমন্ত্রী যা বললেন,

১. এরা হচ্ছে চাকরি খেকো বাঘ। ২৬ হাজার ছেলে মেয়ের চাকরি খেয়ে নিল নিয়ে বলল যাও তোমাদের চাকরি বন্ধ। আমি সেদিন বলেছিলাম - আমরা আপনাদের সঙ্গে আছি ভয় পাবেন না। আমরা সুপ্রিমকোর্টে গেছি ওদের হয়ে কি রায় হয়, কি রায় হয়, দুর্গাপুরে গেছিলাম গতকাল মনটা পড়ে আছে। যখন রায়টা শুনলাম আমার মনটা স্নিগ্ধ হয়ে গেল। আমি বললাম সত্যের জয় হবেই এইভাবে মানুষের মুখের গ্রাস যারা কেড়ে নেয় তারা দানব ছাড়া আর কিছু হতে পারে না। এরা মানব নয় এরা দানব। চাকরি খেয়ে নিয়ে বলছে আমরা আপনাদের সঙ্গে আছি। কালকে আমি আমার উকিল দের জিজ্ঞেস করছিলাম, এই আদালতে কি ওরা সমর্থন করছিল বলল না দিদি সব মিথ্যে কথা। এই কটা দিন আমার খুব খারাপ কেটেছে, আমার মনটা খুব দুঃখে ভরে থাকতো। বিজেপি তুমি বাংলাকে বঞ্চনা করেছ মেয়েদের লাঞ্ছনা করেছ তোমাকে ভোট দেবো কেন? বিজেপিকে ভাঙো দেশটাকে শান্তিতে বাঁচতে দাও।

২. সন্দেশখালি দেখলেন টাকার খেলা। মানুষের সম্মান চলে গেলে টাকা দিয়ে তা ফেরত আসে। আমাদের মা বোনেদের ওপর অসম্মান আমাদের সবার ওপর অসম্মান। এর বদলা চাই। এর বদলা ভোটের মাধ্যমে হবে। আমার মা বোনেদের ওপর অত্যাচার হবে আর আমি চুপ করে থাকব এটা হতে পারে না। প্ল্যান করে করেছে নাটের গুরু নাটুদা।

৩. এখানে যিনি বিজেপির প্রার্থী আছেন পাঁচ বছর ধরে প্রার্থী ছিলেন এবং অনেকেরই গলার লকেট। আমি ভালো সেন্সে বলছি। তাকে বদলাতে হবে। ৪. প্রতিবছর আমরা ২৫শে বৈশাখ বিরাট করে পালন করি কিন্তু আমরা কিছু করতে গেলেই নির্বাচন কমিশন নানা বাধা ধরা কাজ আছে তা সত্ত্বেও রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিন হবে না এটা কখনো হতে পারে না। ওরা রবীন্দ্রনাথ ঠাকুরকে অসম্মান করেছেন ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরকে অসম্মান করেছেন।

৫. দিল্লিকে বদলাতে হবে। বাংলার সরকারের সঙ্গে যেন নরেন্দ্র মোদিরা তুলনা করার চেষ্টা না করে। ওনাকে আমি নাম দিয়েছি প্রচার মন্ত্রী। . আমি শুনলাম পরশুদিন এখানে আসামের মুখ্যমন্ত্রী আসছেন আমি খুশি যে তিনি আসছেন। ১৯ লক্ষ মানুষের নাম এনআরসি করে বাদ দেবেন না বাংলা থেকে এই শিক্ষাটা নিয়ে যাবেন। তাদের জেলে রেখে দেবেন না। -আমরা এনআরসি মানি না কোনদিন এনআরসি করে মানুষকে জেলে -ভরতেও হতে দেব না। আমরা ক্যা মানি না বিদেশি বানিয়ে দেবে আর আমরা ইউনিফর্ম সিভিল কোর্ট মানি না। আদিবাসীদের কোন অস্তিত্বই থাকবে না।

৭. ডানলপ এবং জেসপ কোম্পানি ২০১৩-১৪ থেকে বন্ধ রয়েছে। আমি খুলে রেখেছিলাম। ওরা শ্রমিকদের মাইনে বন্ধ করে রেখেছিল। ২০১৬ সালে আমরা একটা বিল পাস করেছিলাম বলেছিলাম ডানলপ এবং জেসপ আমাদের দিয়ে দাও আমরা এটা চালাবো। কিন্তু আজ পর্যন্ত দিল্লির সরকার - আমাদের দেয়নি কারণ এদের মালিক যিনি তিনি বিজেপির এক নম্বর লোক। যারা মাইনে পায় না আমরা রাজ্য সরকার থেকে সবাইকে ১০ হাজার টাকা করে দি। আমি চাই ডানলপ জেসপ খুলুক নিজেরাও খুলবে না আমাদেরও খুলতে দেবে না। এ আবার কেমন মামদোবাজি।

৮. সিপিএমের হার্মাদ গুলো বিজেপির হার্মাদ হয়েছে। সিপিএম একসময় চমকায়তলা থেকে আরামবাগ পর্যন্ত একটা সুরঙ্গ করে রেখে দিয়েছিল, মানুষ খুন করত আর পাচার করত। আজকে গদ্দার হার্মাদদের সাথে গিয়ে হাত মিলিয়েছে।

৯. অনেক চেষ্টা করে আরামবাগ দখল করা গেছে। আমি ছোট না ও ছোট ডোন্ট কেয়ার, মানুষকে কেয়ার করুন আর কিছু করার দরকার নেই।

১০. আমাদের কেউ অত্যাচার করলে আমি তাকে ডেকে দূরে থাপ্পড় মেরে তাড়িয়ে দিতে পারি, মানুষের উপর অত্যাচার করলে। কিন্তু বিজেপি সেটা করবে না। সব সিপিএমের হার্মাদ বিজেপি হয়ে গেছে।

১১. এবার আমাদের আরামবাগের প্রার্থী মিতালী বাগ বাগদী কমিউনিটির একটি মেয়ে। এই যে বলতো না বাউড়ি বাগদীদের টিকিট দেয় না আজকে আমরা প্রমাণ করে দিয়েছি সমস্ত নিম্নবর্গের লোকেরাও প্রার্থী হতে পারে। এই মেয়েটি জীবনে বিয়ে করেনি কারণ ভালো করে দলটি করবে বলে। গ্রাম সভা পঞ্চায়েত জেলা পরিষদ করেছে। বিজেপির হারমাদরা মিতালী বাগের গাড়ি ভাঙচুর করেছে। ওদের তো এটাই কাজ। আমরা নতুন মেয়েকে টিকিট দিয়েছি। ওকে গ্রহণ করে নেওয়ার দায়িত্ব আপনাদের।

১২. আমার কথা পেনড্রাইভে তুলে নিয়ে গিয়ে খানাকুল পরশুড়া গোঘাট সব জায়গায় শোনাবে। মেহেবুব ও কল্যাণ তোমরা একটু আরামবাগ টা দেখে দেবে।

১৩. কেন্দ্রীয় সরকার রেশন দেয় না। কল্যাণ তোমরা এগুলো দেখতে পারো। কোভিদের পর ৯ হাজার কোটি করে দুবার রেশনের চাল কেনার পয়সা দিয়েছি। অতিরিক্ত আরও ১২ হাজার কোটি টাকাও কেন্দ্র আমাদের দেয়নি। নরেন্দ্র মোদি চাল দেয়নি, মিথ্যে কথা বলে বেড়ায়।

১৪. সিঙ্গুরে ৪৩৪ একর জমিতে নিয়মিত চাষ হচ্ছে। এখানে একটা এগ্রো ইন্ডাস্ট্রি তৈরি হচ্ছে। জমি আন্দোলন যারা করেছিল সেই ৩৬১১ জন মানুষকে তারা এখনো মাসে ২০০০ টাকা করে পায় এবং ১৬ কেজি চাল পায়। শ্রীরামকৃষ্ণ পরমহংসদেব কেশব চন্দ্র নাগ রাজা রামমোহন রায় জন্মস্থান হল হুগলী। ডিভিসি জল ছেড়ে দিলে আমতা উদয়নারায়নপুর ভেসে যায় এর জন্য আমরা একটা প্রজেক্ট নিয়েছি, প্রায় তিন হাজার কোটি টাকার এই প্রকল্পটি হয়ে গেলে আপনাদের অনেক সুবিধা হবে। ১৫. তারকেশ্বরে আরেকটা গ্রীন ইউনিভার্সিটি তৈরি করা হচ্ছে। যেখ ানে ছেলে মেয়েরা সেখানে পড়াশোনা করতে পারবে বাড়ির সামনে। ১৬. আরও তিন হাজার কোটি টাকা দিয়ে একটি রাস্তা করে দিচ্ছি জয়রামবাটি থেকে উত্তরবঙ্গ যাবে। যাতে বন্যা না হয় তার জন্য তিন হাজার কোটি টাকা ব্যয় করা হচ্ছে। আরামবাগ মাস্টার প্ল্যান সমাপ্তির মুখে রেল শুধু দুটো ব্রিজ করছে না বলে কাজটা আটকে আছে।

১৭. মধুবিধু দুই ভাই নিজেদের মধ্যে বলবে চল সবই তো বিক্রি করে দিলাম এবার ভারতবর্ষটাকে কিনে নিই।

১৮. আমরা যে আরামবাগ কে দেখেছি আগেকার আরামবাগের সঙ্গে তার কোন তুলনা চলে না। আরামবাগের ৩ হাজার কোটি টাকার রাস্তা হচ্ছে। প্রফুল্ল চন্দ্র সেন কে আরামবাগের গান্ধী বলা হত তার নামেও মেডিকেল কলেজ করা হয়েছে।

১৯. আজকে এক মাস আট দিন পরে প্রোগ্রাম করে বাড়ি যাবো। তারপর আবার আসবো।

Scroll to Top